ভালোবাসা পাওয়ার চাইতে ভালোবাসা দেওয়াতেই বেশি আনন্দ।

Monday, March 12, 2018

শ্রেষ্ঠ প্রেমিক-প্রেমিকা

 ভালবাসার গল্প, ভালোবাসার গল্প, প্রেমের গল্প, valobashar golpo
বিয়ের ২ (দুই) দিন না যেতে না যেতেইমেয়েটার মাথা ঘুরানি আর বমি বমি ভাবদেখে শুধু আমি অবাক হইনি, বরং অবাকহয়েছে আমার গোটা পরিবার। অবশেষেপরিবারের চাপে পড়ে নিয়ে গেলামডক্টরের কাছে! চেকাপ করে সত্যাটা প্রকাশপেলো,আমি বাচ্চার বাবা হতে চলেছি!যেখানে আমার খুশি হওয়ার কথা সেখানেআমি নারাজ!! মেয়েটাকে বাসায় নিয়েআসলাম। মেয়েটার চোখে চোখ রেখে জানতে চাইলামঃ--সত্যি কি এই বাচ্চার বাবা আমি

 মেয়েটা চুপ করে আছে! কোন উত্তর নেই!!মাথায় হাত বুলিয়ে সাহস দিলাম, ভয়পেয়োনা। আমিতোমাকে ত্যাগ করবোনা, শুধুএকজন পুরুষ হয়ে সেই পুরুষেকে ধিক্কারজানাবো, যে আমার স্বপ্নটা পূরণ হতে দেয়নি! মেয়েটার চোখ দিয়ে শুধু পানিঝরছে। কাধতে কাধতে হেস্কি উঠে গেছেতার। কান্নার আওয়াজ আমার অন্তর ভেঙ্গেখান খান করে দিচ্ছে। আমি উত্তর পেয়েগেছি! তবুও তাকে দোষ দেয়নি।ভাগ্য বলে
চালিয়ে নিলাম! ওকে এতটাই ভালোবাসিযে, ছুড়ে ফেলতে পারলাম না! আমি পরিবারথেকে বঞ্চিত হলাম। অন্য অফিসে বদলিহলাম। মেয়েটা কেমন জানি বোবা হয়েগেছে, বাসায় একা একা মন মরা দিয়ে থাকেসারাক্ষণ। কোন কথা বলে না। কাঁদতেকাঁদতে চোখের নিচে কালো দাগ পড়ে গেছে!হঠাৎ এক গভীর রাতে হু হু করে কেঁদেউঠেছে। আমি চমকে গেলাম। জেগে দেখিমেয়েটা আমার বুকের উপর মাথা রেখে
চোখের পানিতে আমার গেঞ্জি ভিজিয়েফেলছে। চোখ মুছে দিয়ে আবার বুকে জড়িয়েনিলাম। আমি ওকে একটুও ঠকাইনি তবে সেআমাকে ঠকিয়েছে এটাই তার দুঃখ। তবেবেপার না, আমি ঐ বাঁচ্চা কে নিয়েই স্বপ্নদেখতে শুরু করলাম! বিয়ের বয়স ৮ মাস হতেইবাচ্চা ভূমিষ্ঠ হলো।দুঃখের বিষয় বাচ্চাটাছিলো মরা! মেয়েটার জ্ঞান ফেরার পরেযখন জানতে পারলো বাচ্চাটা মারা গেছে,সে তখন গলা ফাটিয়ে চিৎকার করে আমাকেডাক দিয়ে আবার বেহুশ হয়ে গেলো। তার পরথেকে মেয়েটা আর কথা বলতে পারেনা।এখনো দুজন দুজনকে পাগলের মত ভালবাসি!বিয়ের বয়স আজ চার বছর, বাবা হওয়ারস্বপ্নটা আর পূরণ হলোনা। তবুও সারাদিনপরিশ্রম শেষে যখন ডিম লাইটের আলোনিভিয়ে মেয়েটা আমার বুকের উপর মাথারাখে, বিশ্বাস করুন....!! আমি তখন স্বর্গেরছোঁয়া পাই।

ভালো থাকুক ভালবাসা!! ভালথাকুক ভালবাসার মানুষগুলো ভালবাসারকাছে অনেক বড় ভুলও ক্ষমার যোগ্য হয়ে যায়!ভালবাসুন, কিন্তু কিছু গোপন রেখে না।সম্পর্ক জড়াবার আগে সব সত্য বলে দিন, মাফ
চেয়ে নিন!! তারপর দেখবেন আপনিই শ্রেষ্ঠপ্রেমিক-প্রেমিকা/

1 comment:

comment

Contact Us

Name

Email *

Message *