ভালোবাসা পাওয়ার চাইতে ভালোবাসা দেওয়াতেই বেশি আনন্দ।

Wednesday, March 1, 2017

ভালবাসার গল্প- মুগ্ধতা

valobashar golpo, প্রেমের গল্প, ভালবাসার গল্প, ভালোবাসার গল্প
- অচেনা নাম্বার থেকে কল আসলে রিসিভ করো?
-করি কিন্তু খুব কম
-কাল একটা নাম্বার থেকে কল যাবে ধরো।
-আচ্ছা। কিন্তু কে দেবে?
-আমিই দেব তুমি ধরো
.
আমি আর কথা বাড়ালাম না। কারন আমি জানিই আসিফ আমার জন্য কিছু কুরিয়ার করে পাঠিয়েছে।
ছেলেটা বড্ড বোকা। সে আমাকে শুধু মাত্র সারপ্রাইজ দেয়ার জন্য কত মিথ্যা বলছে। মিথ্যা টাও যে সে আমার কাছে ঠিকমত বলতে পারে না এইটাও সে বোঝে না।
তবে যাই হোক এইবার আমি না হয় তার মিথ্যে শুনেও অবুঝ থাকবো। সে সারপ্রাইজ দিতে চায় আমার চোখে মুগ্ধতা দেখার জন্য। প্রয়োজন হলে মিথ্যামিথ্যি মুগ্ধ হবো তবুও আমি আসিফের মুখে খুশির আবেশ দেখবোই ।।
.
(পরের দিন)
.
-কল এসেছে?
-উহু নাহ
-ওও।
-ওই কল ১১.৩০ এর পর আসবে। (কথাটা বলেই জিভে কামড় দিলাম। উফফফ সত্যি কথাটা বলে দিলাম :-( )
-মানে? কিসের কল?
-তুমি যেই কলের কথা বলছো তার কল (আমি জানি কুরিয়ার সার্ভিস থেকে কল সাড়ে এগারোটার পরে আসে কিন্তু আসিফ তা জানে না)
-না না না। হবে না। তুমি কিভাবে বুঝে ফেল সব জোনাকি! ধুর... কখনোই তোমাকে সারপ্রাইজ দিতে পারলাম না। (মনটা ছোট করে একনাগাড়ে কথা গুলা বলে আসিফ লাইন টা কেটে দিল)
.
অতঃপর ১১.৩২ এ কুরিয়ার সার্ভিস থেকে কল আসলো। এবং আমি প্রায় ১ টায় ওখানে গিয়ে পৌঁছালাম।
আমি জানি আসিফ বই ছাড়া কিছু কিনতে পারে না। তাই ভাবলাম হয়তো প্রিয় কোন বই পাঠিয়েছে। তারপর বাসায় এসে প্যাকেট খুলে আমি সত্যি আশ্চর্যিত হয়ে গেলাম।
একি! আসিফ পার্স কিনেছে। তাও আবার লেডিস পার্স। দেখতেও খুব সুন্দর। আমি সত্যি সত্যি মুগ্ধ হয়ে গেলাম। কল দিলাম তাকে
-এতদিন জানতাম তুমি বই ছাড়া কিছুই কিনতে পারো না।
-আসলেই তো পারি না।
-কে বলেছে পার না? এইতো কিনেছো
-তোমার পছন্দ হয়েছে?
- শুধু পছন্দ নয় ; খুব খুব খুউউউউউউউব পছন্দ হয়েছে
.
ফোনের ওপাশ থেকে আসিফের বিজয়ের হাসি শোনা যাচ্ছে। আমার প্রাণ টা জুড়ায়ে যাচ্ছে তা শুনে। ভেবেছিলাম মিছে মিছি মুগ্ধ হওয়ার অভিনয় করতে হবে কিন্তু পাগল টা আমাকে সত্যি সত্যি মুগ্ধ করে দিল...
.
.
লিখাঃ
 Ummay Sadika Mim

No comments:

Post a Comment

comment

Contact Us

Name

Email *

Message *