ভালোবাসা পাওয়ার চাইতে ভালোবাসা দেওয়াতেই বেশি আনন্দ।

Friday, May 5, 2017

প্রেমপত্র



গ্রামের হাঁটুভাঙ্গা ডিগ্রী কলেজের এক ছাত্র, নাম তার আলমগির, খুব যত্ন করে একটা প্রেমপ্ত্র লেখছে  ওর এক ক্লাসমেটকে দিবে বলে। পত্রের চার কোনায় রঙিন সাইনপেন দিয়ে সুন্দর করে ফুল, লতা-পাতা  ও হৃদয় আকা। তার উপরে আবার ভেরি ভেরি সেক্সি সেন্ট মারছে, টিভিতে দেখায় এই সেন্ট মারলে মাইয়ারা মধুবল্লার মত পিছনে পিছনে ঘুরে।  

পত্রের শুরুটা ছিল এইভাবে ...
আমার প্রানের প্রিয় আকলিমা
 আমি তোমারে অনেক ভালবাসি, তোমার জন্য আমি আমার জীবনও দিয়া দিতে পারি। পিলিজ তুমি শুধু একবার রাজি হইয়া যাও। তুমি যদি রাজি না হও আমি ব্লেড দিয়া আমার হাত কাইটটা তোমার নাম লেখমু।
আর তুমি আমার সাথে কথা বল না কেন? পিলিজ আমার সাথে একবার কথা বল। যদি তোমার ফ্যামিলি বা তোমার বাবা মা কোন সমস্যা করে আমাকে বল, তুমি যদি রাজি থাকো তোমার বাবা-মা কেন ষোল কোটি মানুষের বত্রিশ কোটি চোখের সামনে দিয়া তোমাকে নিয়া আসব, কেউ আটকাইতে পারব না। পিলিস তুমি শুধু রাজি হইয়া যাও।
ইতি
তোমার আলমগির

আকলিমা রূপবতী হওয়ার সাথে সাথে খুবি বেক্তিত্বসম্পন্ন একটা মেয়ে। চিঠিটা আকলিমার হাতে আসা মাত্র ছিঁড়ে টুকরো টুকরো করে ওর মুখে নিক্ষেপ করে। আলমগির খুবি ইন্সাল্ট ফিল করে। সে বলতে শুরু করে
= খারাপ মেয়েদের চাইরটা পাঁচটা প্রেমিক থাকে, এই কারণে হেরা সত্যিকারের ভালবাসা একসেপ্ট করে না।
আকলিমা ওর কথার কোন উত্তর দেয়নাই
আলমগির = বুঝব, যেইদিন সবাই খাইয়া ছাইরা দিব, হেই দিন আমার কাছেই আইতে অইব
আকলিমা এবারও কোন উত্তর দেয়নাই
আলমগির = কম দামি মালের কাস্টমার একটু বেশিই থাকে, এত ভাব লওয়ার কিছু নাই।
আকলিমা =  আমি কম দামিওই, আপনের কি? আপনে তো বেশি দামি? তো যান বেশি দামি মেয়েদের পিছনে ঘুরেন।
আলমগির =  ছেরাগো লগে গেন্ডারি খেতে যায়, পাট খেতে যায়। আমরা সবই জানি, আবার মাথায় হিজাব লাগায়। হিজাব ওয়ালা মাইয়ারা আরও বেশি খারাপ।
আকলিমা এবারো চুপ
আলমগির = ডাক্তারের দোকানে যাইয়া উইশপার কিনে, পাও ছরাইয়া ছরাইয়া হাটে কি এমনেতেই?

 আকলিমা বসা থেকে উঠে দাড়ায়, সোজা আল্মগিরের সামনে গিয়ে ওর সার্টের কলার ধরে ওকে দাড় করায়, বাসায় গিয়ে তোর মাকে আর তোর বোনকে কে জিজ্ঞেস করিস, উইশপার দিয়ে কি করে কথাটা বলেই খুব জোরে আলমগিরের গালে একটা চড় মারে। পুরো পরিবেশ একেবারে পিনপতন নিরব, সবাই আলমগিরের দিকে তাকিয়ে আছে। আলমগিরের চেহারাটা একেবারে দেখার মত, অপমান আর লজ্জায় লাল হয়ে গেছে।


যেকোনো প্রবলেম ফিক্স করার জন্য JUST একটা সাহসী স্টেপ-ই যথেষ্ট।
JUST PUT YOUR HANDS UP
AND TAKE YOUR NEXT STEP 

 written by

No comments:

Post a Comment

comment

Contact Us

Name

Email *

Message *