ভালোবাসা পাওয়ার চাইতে ভালোবাসা দেওয়াতেই বেশি আনন্দ।

Saturday, May 20, 2017

অভিমানী ভালবাসা

valobashar golpo, ভালোবাসার গল্প, প্রেমের গল্প, ভালবাসার গল্প
দুটো টিকিট পেয়েছি সিনেমার! যাবি??
--- সিনেমা? না হবে না।না, তুই যা।
--- আরে চলনা। কি হবে গেলে?
--- আমার এত ধৈর্য্য নেই।তিন ঘন্টা এক রুমে বন্ধী থাকবো,আশে পাশেরপ্রেম প্রেম ভাব দেখবো আর বাদামের বদলেচিপস চিবাবো।উহ্ভা বতেই...
--- আরে শোন না তিন ঘন্টা নাহলিউড মুভী তো।ইউরোপিয়ান মুভীর মেলা চলছে।
--- ওহ্ নো কানের কাছে মাছির মন ঘ্যানর ঘ্যানর করিস না তো।ভাল্লাগে না...
--- শোন মাছি ভ্যান ভ্যান করে,ঘ্যানর ঘ্যানর নয়।
--- ওই হোল একটা তুই তবে উন্নত প্রজাতির মাছি।
---- অর্পি, তুই কি জানিস তুই একটা বোরিং টাইপ মেয়ে!!-
--- হ্যা জানি ও মানি। কোন সমস্যা?
--- নাহ্ সমস্যা হবে কেন। তবেচিন্তা করি মাঝে মাঝে।
--- কি?
--- তোকে যে বিয়ে করবে তারলাইফটা তুই পুরাইতেজপাতা করে দিবি হি হি হি।
--- চিন্তা করিস না, তোর গলায়ইঝুলবো আমি।
--- (মুখটা ভ্যাবাচ্যাকা খেলোঅনিকের) কি!! আমি..-
-- হ্যা। কথাটা মাথায় রাখিস.... আর আমি এই জন্য আরো বোরিংকেরেক্টার হবো।পারলে ঠেকাস আমাকে।
---- অনিক মাথাটা চুলকিয়ে, ভ্রুকুঁচকে তাকিয়ে বল্লো,তোর ওজন জানি কত?
---- এবার অর্পির চোখ দুটি রেগে মনে হচ্ছে বের হয়ে আসবে।আমার ওজন ৬২ কেজি।কোন সমস্যা!!
---- হা হা হা ইয়ে মানে আমার ৫৮ কেজি।কোন সমস্যা নাই।তবে একটা জিনিস নিশ্চিন্ত হলামআমার ওয়েট জানার পর আর নিশ্চই তুইআর আমার গলায় ঝুঁলতে চাইবি না।
--- চিন্তা করিস না ওজন কমে যাবে।আর শোন তোর মতবলদের গলায় আমি ঝুলবো কেন!!দেশে কি ছেলের অভাব....!!
---- আচ্ছা রেগে যাচ্ছিস কেন!! ওকে সরি,,, এক সিনেমাদেখার কথায় এত্ত কথা শুনতে হলো।যাহ দেখতে হবে না।ভাবছি এককাজিন আছে ও অনেক মুভি পছন্দ করে ওকে নিয়ে যাব।
--- মেয়ে কাজিন?
--- হু-
-- তো যাসনা কেন!!তুই অযথা সময় নস্ট করছিস।আমার কাজ আছে, যাচ্ছি আমি..... বাই।
--- আরে শোন শোন যাসনে।একটু পড়ে যা, অথবা আমি তোকে পৌছে দিয়ে আসবো।
---কেন? নাহ্ আমি এখনি যাব...(উঠে যেতেই হাতটা অনিকছোঁবল মেরে ধরলো)
---শোন না, রাগ করিস না প্লিজ...
--- হাতটা ছাড়
---- (পকেট থেকে কয়েকটা কাগজের টুকরো বের করলো অনিক,একটানে টুকরোকরে ফেল্লো )।এবার একটু থাক।
--- কি ছিঁড়ে ফেলে দিলি??
--- সিনেমার টিকিট।
--- আজব তো, তোর কাজিন কে নিয়ে যেতে পারতিস।শুধু শুধু ছিড়ে ফেল্লি।
---- আমার কোন মেয়ে কাজিন নেই।মিথ্যা বলেছি তোকে।
---- কেন!! মিথ্যা বল্লি কেন?
--- (মাথাটা নিচু করে) জানি না।-
--- কাছে আয়।
--- কেন?
--- একটা থাপ্পড় মারবো তাই।
--- থাপ্পড়!!কেন কি করলাম।
--- তোকে কাছে আসতে বলেছি।নিজে নিজে কাছেআসবি নাকি, হাত ধরে টেনে কাঁছে আনতে হবে?
------ ( অনিক কিছু বোঝার আগেই)অর্পি হাত দুটো বাড়িয়ে গলা জড়িয়ে ধরলো।
--- এই কি করছিস...?ছাড়... ছাড়আমাকে।আনইজি লাগছে...
---( আর একটু শক্ত করে ধরলো গলাটা)নাহ্ ছাড়বো না। কিকরবি... হু---
---ওই তোর হয়েছেটা কি!!
--- (এক হাত দিয়ে মুখের উপর হাত দিয়ে কথা থামিয়ে দিল অর্পি।)একদম চুপ।ভালবাসিস আমাকে!!
--- ( অনিক মাথাটা নাড়িয়ে সম্মতি দিল হ্যা)
--- ছাগল একটা, বলিস নি কেনএতদিন?
--- ভয়ে।
--- চুপ একদম চুপ....

দুজনার নিঃশ্বাস ভারীহয়ে,ভালবাসার স্নিগ্ধ পরশে।

এস কে

No comments:

Post a Comment

comment

Contact Us

Name

Email *

Message *