ভালোবাসা পাওয়ার চাইতে ভালোবাসা দেওয়াতেই বেশি আনন্দ।

Monday, May 22, 2017

কালো মায়াবতী 2

valobashar golpo, ভালোবাসার গল্প, প্রেমের গল্প, ভালবাসার গল্প
আজ রাতে মেয়েটির গায়ে হলুদ....
স্টেজে বসে মেয়েটি দেখলো ঘনঘন তার হবু বর ফোন দিচ্ছে...ফোন আসার কারণ সে জানে....হবু বর তার মেহেদি লাগানো হাত দেখতে চাচ্ছে। মেয়েটিরও হাতভর্তি মেহেদি দেখাতে বড় ইচ্ছে করছে,তবু কোথাও একটা সংকোচ কাজ করছে...মেহেদীর রঙ গাঢ় লাল হয়েছে,কালোর উপর গাঢ় লাল মানায় না একদমই।

মেয়েটির গায়ের রঙ কালো....কালো মেয়েদের এদেশে সুন্দরী ধরা হয় না....তাকেও তাই কেউ কখনো সুন্দরীর কাতারে ফেলেনি। স্কুলে পড়ার সময় কেউ কখনো তার প্রেমে পড়েনি,কোচিংয়ের শেষে কখনো
তার হাতে কেউ প্রেমপত্র গুঁজে দেয়নি.... স্কুলের গাঢ় কমলা ইউনিফর্মটা তার গায়ে মানাতো না,কালোর উপর কমলা মানায় না। তবু তার বিয়ে....তার গায়ের রঙের পেছনে এক জোড়া সুন্দর চোখ ছিলো....ডাগর ডাগর চোখ....সেই সুন্দর চোখজোড়া কেউ আবিষ্কার করতে পারেনি,তবে যে ছেলেটি আজ মেয়েটির বর হতে যাচ্ছে,সে ঠিকই প্রথম দেখায় তার অপরূপ চোখজোড়া আবিষ্কার করে ফেলেছে। ছেলেটা এই মেয়েটাকে নিয়ে প্রতিটা দোকানে ঘুরে ঘুরে আগ্রহের সাথে বিয়ের কেনাকাটা করেছে....গায়ে হলুদে জোর করে একটা হলুদ শাড়ি কিনে দিয়েছে....মেয়েটার হলুদ রঙ অনেক পছন্দ ছিলো,তবে কালোর উপর হলুদ অদ্ভুত লাগে বলে কখনো কেনা হয়নি....ছেলেটি এতসব শুনেনি।

শাড়ির দোকানে হলুদ শাড়িটা গায়ে জড়াতেই ছেলেটা সবকিছু ভুলে চোখ বড় বড় করে তাকিয়ে ছিলো,সেই বড় চোখে মুগ্ধতা ছিলো,সেই কালো মেয়ের প্রতি ভালোবাসা ছিলো।

এই ভালোবাসাটা হওয়ার ছিলো....মেয়েটার জন্য এই ছেলেটাকেই সৃষ্টি করা হয়েছিলো.....মেয়েটিকে তাই আগে কেউ ভালোবাসেনি,কেউ আগে এসে তার হাত ধরেনি,তাকে দেখে মুগ্ধ হয়নি।

সবচেয়ে অসাধারণ একটা ব্যাপার হলো,যার সাথে আপনার ভবিষ্যৎ জীবন কাটবে,তাকে সৃষ্টিকর্তা ঠিক
করে রেখেছেন....আপনি কুৎসিত হোন,চেহারা সুন্দর না হোক,যত যা-ই হোক,সে ঠিকই এসে আপনার পাশে দাঁড়াবে.....আজ হ্যান্ডসাম না বলে পছন্দের মেয়েটার হাতে রিজেক্ট হওয়া ছেলেটার জন্যও কেউ একদিন রাত না খেয়ে বসে থাকবে.....সে আছে,এত মানুষের ভীড় থেকে ঠিকই বের হয়ে এসে কেঁদে লাল
হয়ে সেজেগুজে এসে এক রাতে আপনার রুমে বসে থাকবে....আপনি মুগ্ধ হয়ে তার দিকে তাকাবেন,বাইরে
থেকে মরিচবাতির আবছা আলো ঘরে আসবে।

আজ পছন্দের মানুষটার সামনে সুন্দর না বলে মন খারাপের কিছু নেই....আপনি যেমন,তেমনভাবে আপনাকে ভালোবাসার,দেখে মুগ্ধ হওয়ার একটা জিন আপনার "তার" মধ্যে ঢুকিয়ে দেওয়া হয়েছে।
তার অপেক্ষায় থাকুন....সে
আসবে...ভালোবাসবে!!!

Written by→ এম এস শবনম শাহীন

No comments:

Post a Comment

comment

Contact Us

Name

Email *

Message *