ভালোবাসা পাওয়ার চাইতে ভালোবাসা দেওয়াতেই বেশি আনন্দ।

Friday, April 3, 2020

ইকুয়েল।

love story, valobashar golpo, ভালোবাসার গল্প, ভালবাসার গল্প, প্রেমের গল্প
-এই মেয়ে
- কি
- আমার নুতুন জামা টা পুরে ফেলছো!
- ইয়ে মানে বুঝতে পারি নাই
- এই টা কি চেনো?
- হাত তো
- আবার মুখের উপর কথা!
থাপরাইয়া তোর দাত ফালাই দিবো 😡
- আমার ক্ষতি কি!
-মানে
- আপনার বন্ধুরা, আপনাকে জালাবে। বলবে শুলির জামাই।
😠 😠😠 ঐ রাগ ওঠাই ও না।
- কেনো কি করবে?
- দারাও দেখাচ্ছি
------------------
------------------
আলমারি থেকে ওর পছন্দের কয়েক টা শাড়ি বার করে কাচি দিয়ে কেটে কুচি কুচি করে ঝুড়িতে রাখলাম।
- এই আমার শাড়ি কই?
- এই নেও তোমার শাড়ি৷
- You! কি করছো এগুলা তুমি?
- কাটছি আমার শার্ট পুড়ে আমার উপর তর্ক করছিলা এখন দেখো কেমন লাগে।
- এখন আমি কি পরবো? ভেজা গায়ে ভালো লাগছে না।
- এই নেও এটা পড়ে নেও।
- কি এগুলা!
- কেনো আমার লুঙ্গি আর গেঞ্জি।
- ঐ আমাকে কি পাইছো তুমি?
তেমার এই আজাইরা মার্কা লুঙ্গি আর শার্ট আমি পরবো।
- কোন সমস্যা নাই লুঙ্গি ডান্স করবো এলা।
- You! তোমার লুঙ্গি ডান্স এর গুষ্টির ষষ্ঠি করি আমি।
বউ এর কথায় কান দিলাম না ডান্স করতে করতে গোছোল দিতে গেলাম।
গোছোল সেরে বাইরে বার হলাম দেখি বউ আমার লুঙ্গি আর শার্ট পরে বসে আছে।
দেখেই ফিক করে হাসি দিলাম
আমার হাসি দেখে বউ কোন রিয়েক্ট করলো না।
ভিজা কপর ছেরে টাওয়াল জরালাম কমরে
কিন্তু চেঞ্জকরার কোন কাপড় খুজে পাচ্ছি না।
পর্শু মার্কেট করে আনলাম একটা কাপর ও নাই৷
বউ কে ডাকতে ডাকতে বাইরে গেলাম।
- এই এখানে কি করো আমার একটাও কাপড় নাই কই রাখছো৷
- ধুর ডিস্টার্ব করো নাতো দেখো না কাপড় এর ছোট ছোট টুকরা করছি।
আর টয়লেট পেপার কেনা লাগবে না।
- হায় হায় এ গুলা কি করছো আমার এত দামি শার্ট কেটে তুমি টয়লেট পেপার এর অভাব পুরন করতেছো
আজ তোমার পিঠের চামরা তুলে নিবো।
- ঐ গায়ে একটা আচর পরলে খবর আছে বলে রাখছি।
না হয় ভুলে একটা শার্ট পুড়ে গেছে আর তার জন্য আমার কাপড় গুলা কুচি কুচি করে কাটছো, এখন দেখো কেমন লাগে।
- তাই বলে সব কাটবা একটা কাপড় ও রাখো নাই আমি কি পরবো এখন!
- কে বলছে কাপড় নাই বেড রুমে একটা মেকসি আছে ঐ টা পড়ে নাও।
-- কিহ মেকছি পড়বো 😠ঐ আমি মেকছি পড়বো দেও আমার লুঙ্গি শার্ট দাও আমি পড়বো।
---এখন কেমন লাগে আমি তো দিবো না বাসায় একটাই কাপড় আছে মেকছি ওটাই পড়ো গিয়ে।
- ফাজলামোর একটা লিমিট আছে
এক কাজ করো তুমি মেকসি পরে লুঙ্গি আর শার্ট ফেরত দেও।।
- ওমা কেনো আমি লুঙ্গি ডান্স করবো তো।
- লুঙ্গি ডান্স করা লাগবে না বেরাও মার্কেটে জাবো পোশাক কিনতে।
- তুমি যাও মেকসি পড়ে।
- খুব ভালো লাগছে তাই না!
- হিম লাগছেই তো।
- দারাও দেখাচ্ছি মজা।
- এই পাগল দিন দুপুরে কি শুরু করলা?
-কেনো তোমাকে লুঙ্গি ডান্স শিখাবো!
- তোমাকে শেখানো লাগবে না!
- তুমি যাই বলো আজ তোমার সাথে লুঙ্গি ডান্স দিবোই।
- পরনে তাওয়াল জরাইয়া আইছে লুঙ্গি ডান্স দিতে।
- আরে সমস্যা নাই তো একটা লুঙ্গির ভিতর দুজনে ঢুকে নাচবো।
- কিহ!
-হ্যা গো।
- খুব শখ তাই না। এসে দেখো এমন মাইর দিবো না আর দারাতে পারবা না।
- কিহ আমাকে মারবা তুমি?
- কেনো আদর লাগে নাকি?
- লাগবে না কিছু এখন চলো প্লিজ মার্কেট এ যেতেই হবে।
- হিম আমার সমস্যা কোথায় সব তোমার টাকার মার্কেট চলো যাওয়া যাক😊
- হ্যা আমারি তো লচ। রাতে লচ টা কি ভাবে পুরন করতে হয় তা দেখিও এলা।
- তাই নাকি! খুব ইচ্ছে কাছে পাওয়ার তাই না।
- হিম মিষ্টি বউ টার ভালোবাসা, যেদ আর ঝগরা ছারা যেনো দিন টাই ভালো কাটে না।
- তাই না। তো আজকে কি কাপর কাটা ঝগরা করলে নাকি!
-যদি বলি তাই
- তুমি আসলেই একটা পাগল।
- কেনো আমার পাগলামি গুলো কি খুব খারাপ।
- খারাপ নাতো ভালোই লাগে।
- আমার দুষ্ট পরী।
- তুমি পাগল ভুত।
-----চির দিন বেচে থাকুক এমন ভুত পরীর গল্প।
( সমাপ্ত)
লেখক ---- তাসভীর।

No comments:

Post a Comment

comment

Contact Us

Name

Email *

Message *