ভালোবাসা পাওয়ার চাইতে ভালোবাসা দেওয়াতেই বেশি আনন্দ।

Wednesday, June 1, 2022

এতো ভালো বিবাহিত জীবন!

 

ভালোবাসার গল্প, প্রেমের গল্প, ভালবাসার গল্প

বিয়ের ৫ দিন পর, প্রথম বার অফিস গেছি, নিজেকে একটু অফিসে লজ্জা লাগছে, বস আজ তেমন কাজ দেয় নাই, তাই বসেই আছি,

হুট করেই ফোনে কল আসলো, বুঝলাম এটা বউয়ের ফোন, কাল সে বাবার বাড়ি গেছে,
হ্যালো আসসালামু আলাইকুম
- ওলাইকুম আসসালাম! ব্যাস্ত আছেন?
না বলো!
-বলছিলাম, আব্বু আজ আপনাকে দুপুরে দাওয়াতে ডাকছিলো, আপনাকে কাল বলেছিলাম,
হ্যাঁ! মনে আছে, তবে অফিস শেষ করতে বিকেল হয়ে যাবে না?
- ছুটি নিয়ে আসেন,
আচ্ছা দেখছি কি করা যায়,
- কি খাবেন? কি রান্না করবো?
কথা শুনে চোখ দিয়ে পানি বের হয়ে গেলো, কেন যে বিয়ে এতো দেরী করে করলাম,এতো ভালো বিবাহিত জীবন!
- কয়, বলেন চুপ কেন?
না কিছু না যেটা খুশী রান্না করো, অতিরিক্ত কিছু করার দরকার নাই।
- আচ্ছা শুনেন, আপনার ফেসবুক আইডির লিংক টা যদি দিতেন খুঁজে পাচ্ছি না তো,
আচ্ছা, ম্যাসেজ করে দিচ্ছি,
.
ফোন রাখার পর বউকে ফেসবুক আইডি লিংক দিলাম, তারপর আকাশের দিকে তাকিয়ে মামার জন্য দুয়া করলাম, মামাকে জান্নাত বাসি করুক,
উনি এই বিয়ের প্রস্তাব নিয়ে আসে আর বিয়ে দেয়! আহা! কত ভালো বউ আমার!
ভার্সিটি পাশ করা মেয়ে তারপরও স্বামীকে আপনি ছাড়া তুমি বলতে চাই না!
আল্লাহ! এমন ভালো বউ যেন সবাই কে দেয়!
.
প্রায় দুপুর হয়ে গেছে! এমন সময় বউ আমার আবার কল দিলো, আমি বসের থেকে ছুটি নিয়ে অফিস থেকে বের হয়েছি, কল ধরলাম!
হ্যালো! হ্যাঁ আমি বের হয়েছি,
বউ- হ্যাঁ! আজ আয় তুই! তোর ব্যবস্থা করছি,
- কি বলছো এসব মাথা কি ঠিক আছে? তুই তুকারি করছো কেন আমাকে?
বউ- তুই আমাকে এভাবে ধোকা দিলি?
- ধোকা? কিভাবে কি বলছো?
মনে মনে ভাবলাম একটা প্রেমিকা ছিল, বছর খানেক আগে বিয়ে হয়ে গেছে, ওই হারামি মিথ্যা করে কিছু বলেছে নাকি? ও জানবে কিভাবে?
আমি তো এখনো আমার বউ কে কাউকে চেনায় নাই! ফেসবুকেও একটা ছবি পর্যন্ত দেয় নাই!
বউ- কি হয়েছে? ফেসবুক দেখ আমার আইডি তে ম্যাসেজ চেক দে! বলে ফোন কেটে দিলো!
.
আমি তাড়াতাড়ি ফেসবুকে গিয়ে তার আইডি তে গিয়ে দেখি, আজ থেকে ৬ বছর আগের কনভারসন,
তার পিছনে আমি ২ বছর লেগেছিলাম তাও তাকে পটাতে পারি নাই, কত গান, কবিতা সব লিখে দিয়েছিলাম,
সব অবশ্য কপি ছিলো তাও সে না ছবি দিয়েছিলো না ফোন নাম্বার, অবশেষে চরম বিরক্তি নিয়ে শেষ ম্যাসেজ দিয়েছিলো,
"তোর মত ছ্যাঁচড়া ছেলের সাথে প্রেম করার চাইতে আজীবন সিঙ্গেল থাকবো,
বিয়ে তো অনেক দূরের কথা"
.
আমার মাথা চক্কর দিচ্ছে, এই মূহুর্তে কি শ্বশুর বাড়ি যাওয়া ঠিক হবে?
এদিকে পিয়ন ও মিষ্টি নিয়ে হাজির!

1 comment:

  1. Nice post. Thanks for sharing. Please visit my bangla tech blog as well. Techitunes BD bangla blog is solely dedicated to technology news, bangla tutorials and tips, bangla tech-review and software download link.

    ReplyDelete

comment

Contact Us

Name

Email *

Message *