ভালোবাসা পাওয়ার চাইতে ভালোবাসা দেওয়াতেই বেশি আনন্দ।

Wednesday, January 4, 2017

প্রেম রোগ

ভালবাসার গল্প, প্রেমের গল্প, ভালোবাসার গল্প,
হটাৎ একদিন রাত বারটায় আমার মৃত ফোনটা চিৎকার দিয়া উঠলো, অর্থাৎ ফোনটা বেজে উঠলো... {*ফোন কে মৃত বলার কারন, সচরাচর কখনো আমার ফোনে কল আসেনা। আসে তবুও ২/১ মাস পর তবুও সেটা থাকে, বাসার কারোর উপদেশ মুলক কিছু কথা...} ★যা বলতেছিলাম★
হ্যালো কে বলছেন ??
ওপার থেকে অসম্ভব মিষ্টি একটা কণ্ঠ ভেসে এলো যেন স্বর্গের অপ্সরা কথা বলছে... খুব হতচকিয়ে গেলাম আবার পুলকিত ও হলাম ভয়ানক ভাবে...!! বিনা মেঘে বজ্রপাতের মতো এমন অচেনা কল কার না ভাল লাগে। খুব স্পষ্ট করে আমাকে এ চাইলো যেন কত কালের চেনা জানা... তার পরিচয় জিজ্ঞেস করলাম, বিস্তারিত কিছু বললো না...!!

আশ্চর্য হবার শুরু সেদিন থেকেই, প্রত্যেক রাতে ঠিক বারটায় কলটা আসতো... মন্ত্রমুগ্ধের মতো নেশাগ্রস্তের মতো কথা বলতাম ভোর রাত পর্যন্ত... হয়তো একেই বলে প্রেম,মরুময় জীবনের প্রথম প্রেম...

দিন দিন অবস্থা আরো ভয়াবহ হলো, বিকেল থেকে ওর কলের জন্য অপেক্ষা করতাম । ওর কল না আসা পর্যন্ত হাসপাশ করতে থাকতাম, এভাবে চলল পুরো এক মাস... মানুষ তো চেহারা দেখে প্রেমে পড়ে,আর
আমি পরলাম...

কখনো ওর নামটাও জানতে চাইনি, ঠিকানা তো অনেক পরের ব্যাপার...!! দিন যেন যাচ্ছে ঝড়ের গতিতে,একি চরম এক মনমুগ্ধতা!! ঘোরের মধ্যে কাটছে দিন রাত,সারাদিন শুধু ওর ই চিন্তা... কতদিন যে ওর সাথে দেখা করতে চেয়েছি, ও এড়িয়ে গেছে, বলেছে পরে, সময় হলে... আমি ও অপেক্ষা করছি,শুধু এক সুন্দর ভবিষ্যতের আশা... আর মনে মনে বুনে চলেছি স্বপ্নের এক কারুকাজ... এভাবে সপ্নের ঘোরে আরো তিন মাস পেরিয়ে গেলো চোখের পলকে...

কল্পনা করতাম কত শত কিছু, হয়তো ও ওর কণ্ঠর মতোই সুন্দর, দিনটা স্পষ্ট ভাবে মনে আছে,১৪ ই মার্চ
সেদিন রাতে কোন ফোন কল এলো না... সারা রাত ছটফট করলাম ঘুম এলো না... এভাবে ছটফট করতে করতে সকালে কখন যে ঘুমিয়ে গেলাম মনে ই নেই। নাওয়া খাওয়া ভুলে গেছি চোখ সারাদিন পরে থাকে ফোনের দিকে...

সেদিন ও কোন ফোন এলো না... পাগলের মতো হয়ে গেলাম যেনো। আজ ১৭দিন হয়ে গেছে একবারো ও ফোন করেনি...!! আমার মাথা ঠিক মতো কাজ করছে না, চোখের নীচে কালি পড়ে গেছে, মাথার চুল উস্কো কুসকো হয়ে গেছে। গোসল নাওয়া খাওয়া নাই কিছুই মনে নাই, কখন যে কি করি কিংকর্তব্যবিমূঢ় হয়ে গেলাম। অনেক চেষ্টা করলাম,ওর কোন হদিস ই বের করতে পারলাম না ।

আজ ২৭ দিন হয়ে গেছে একবারো ও ফোন করেনি... আমি শয্যাগত, স্যালাইন দেয়া হয়েছে, সারাদিন শুধু বিড়বিড় করি আর বলি ফোন ফোন... দুই জগতের সন্ধিক্ষণে এখন আমি, কিন্তু ফোন আর এলো না... কবে ফোন আসবে বলতে পারেন??

Contact Us

Name

Email *

Message *