ভালোবাসা পাওয়ার চাইতে ভালোবাসা দেওয়াতেই বেশি আনন্দ।

Tuesday, September 10, 2019

ক্যাম্পাসে প্রেমে ছাত্রীরা যেমন হয়!

love story, valobashar golpo, ভালবাসার গল্প, প্রেমের গল্প, ভালোবাসার গল্প
বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন প্রেম আসেনি সেটা কী হয়। পড়াশোনার পাশাপাশিএখানে আছে প্রেম করার অবারিত সুযোগ।তবে সেখানে প্রেমিকারা কেমন হয় চলুন মিলিয়ে নেয়া যাক ...

সংসারি প্রেমিকা : এরা বয়ফ্রেন্ডের জামা-কাপড়থেকে শুরু করে বেড শিটও ধুয়ে দেয় রুটিনকরে। প্রতিনিয়ত নুডলস, ভাত আদান-প্রদানেরমাধ্যমে এরা ক্যাম্পাসেই একটা মিনি ফ্যামিলিপ্যাকেজ বানিয়ে ফেলে। প্রেমিক বাজারকরে দেয় আর প্রেমিকা রান্না করে দেয়।কবি বলেছেন, এ ধরনের প্রেমিকাসম্প্রদায়কে চোখ বন্ধ করে বিয়ে করা যায়;হোক সে নিজের প্রেমিকা কি অন্যের।

ইয়ো ইয়ো প্রেমিকা : এরা সফটওয়্যারেরভার্সনের মতো নিজের বয়ফ্রেন্ডেরআপডেট ভার্সন রাখতে পছন্দ করে। প্রেমবলতে এরা বোঝে শহরের দামিরেস্তোরাঁয় চেকইন দেওয়া আর শপিংয়েসঙ্গে থাকা প্রেমিক বেটার পকেটের ওপরস্টিম রোলার চালানো। ক্যাম্পাসের বাইকওয়ালা ছেলেরা এদের কাছে সবসময় অগ্রাধিকার পায় প্রেমের ক্ষেত্রে 

হাই হিল প্রেমিকা : এদের ধারণা, এরা খাটো নাহয়ে আরেকটু লম্বা হলেই একেবারে খাপেখাপ দীপিকা পাড়ূকোনের মতো লাগত। তাইহাই হিল পরে লম্বা হওয়ার চেষ্টা করে। তবেকেউ জিজ্ঞেস করলে সহজ উত্তর, হাই হিলতার অনেক পছন্দের অন্য কোনো কারণনেই। এদের বয়ফ্রেন্ডরাও ডেটিংয়েগেলে বিরক্ত হয় হাই হিল দেখে।

জাতীয় প্রেমিকা : আপনি এদের সম্পর্কেএত কাহিনী শুনবেন যে, আসলে এরাসত্যিকারে কার প্রেমিকা, তাই জানতে পারবেননা। তবে সব যে শুনবেন তা নয়, যদুর সঙ্গেলাইব্রেরিতে, মধুর সঙ্গে জামরুল তলায় আরগেদুর সঙ্গে প্রেমতলায় দেখে আপনারসেই ধারণা পাকাপোক্ত হয়ে যাবে। আর আপনিমুখে মুখে তাকে খারাপ আখ্যা দিলেও রাতেফেসবুকে 'হাই' দিয়ে কয়েক ঘণ্টা বসেথেকে রিপ্লাই না পেয়ে বলবেন আসলেইখারাপ।

স্বৈরাচারী প্রেমিকা : বন্দুকের গুলি মিস হতেপারে কিন্তু প্রেমিকরা এদের কোনো কথাইমিস করতে পারবে না, করার ক্ষমতা রাখে না।যখন যা বলবে প্রেমিক বেচারা সেটা করতেবাধ্য থাকবে। জীবনে যে ছেলের গলাদিয়ে কোনো মিঁয়াও আওয়াজও বের হয়নি, রাতবারোটার পর সেই ছেলেকে দিয়েবেসুরো গলায় গান পর্যন্ত গাওয়ায় এরা।ফোনে অর্ডার করামাত্র গেটের সামনেনাশতা নিয়ে হাজির হতে হয় এদেরপ্রেমিকদের। গোসলখানায় ঢুকে হঠাৎ মনেহয় শ্যাম্পুর সঙ্গে কন্ডিশনারটাতো কেনা হয়নি,মাত্র একটা ফোনে চিলের মতো ছোঁমেরে সেটা নিয়ে হাজির হয়ে যায় এইস্বৈরাচারী প্রেমিকার শাসনে থাকা প্রেমিক।

উলে বাবুতা টাইপ প্রেমিকা : বাংলা ভাষা আহত হয়েছে সিলেটে এবং নিহত হয়েছেচট্টগ্রামে। আর বাংলা ভাষা বাচ্চামিত্ব পেয়েছেএই উলে বাবুতা টাইপ প্রেমিকাদের কাছে।এদের প্রিয় বর্ণ 'ল'। কী কলে বাবুতা, গুলু গুলু
সোনাতা ভাত খাইছে, আমাল বেইবিতা চলোআমলা বেল হই টাইপ বাক্য কেবল এদেরকাছেই শুনতে পাবেন। বাংলা একাডেমি হয়তোশিগগিরই এ ধরনের শব্দকোষ নিয়ে 'উলেবাবুতা টু বাংলা' এ ধরনের অভিধান বের করবে
বলে আশা রাখি।

আম্মু বকা দেবে টাইপ প্রেমিকা : ক্যাম্পাসেযত ছেলেই প্রোপোজ করবে তার একটাইউত্তর সে পরিবারের সিদ্ধান্তে বিয়ে করবে।এসব প্রেমটেম করে পরিবারকে কষ্ট দিতেপারবে না। প্রেম করবে সে কিন্তু প্রপোজদিতে বলে পরিবারে গিয়ে তার আম্মুকেবোঝেন অবস্থা! তারপর ভাদ্র মাসের পূর্ণিমাতিথির কোনো এক মধ্যরাতে হলের ছাদেরএক কোণে তাকেও ফোনে কথা বলতেদেখা যায়, তবে সেটা সেই ঝলসানো চাঁদ আরতার প্রেমিক চাঁদ ছাড়া কেউই জানে না।

বখে যাওয়া প্রেমিকা : এদের সংখ্যা খুবই নগণ্য।চেহারা পুরাই ক্রাশিং। চলনে-বলনে সবার ভালো লাগার মতো। কিন্তু প্রেম করে একটা মদন টাইপ পাতলা খানের সঙ্গে। ক্যাম্পাসের বাকি নাদুসনুদুস মোটাতাজা নিজেকে নায়ক ভাবা প্রেমিক সম্প্রদায় এটা দেখে কেবলআফসোস করে আর মেয়ের পছন্দকেধিক্কার জানায়। এ জন্যই ঠাকুমা ছোটবেলায় বলতেন, গাছের সবচেয়ে মিষ্টি ফলটা কাউয়ায়ই খেয়ে যায়।

No comments:

Post a Comment

comment

Contact Us

Name

Email *

Message *